অর্থনীতিখেলার মাঠেজাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

তালতলীতে যুবকের বিষপানে আত্মহত্যা, ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন

এস এম আবুল হাসান নিজস্ব প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলার ৬নং নিশানবাড়িয়া ইউনিয়নের মোয়াপাড়া গ্রামের মোঃ ইউসুফ আলী খানের ছোট ছেলে মোঃ ইমরান হোসেন (১৭) বিষ পানে গতকাল মঙ্গলবার রাত্র আনুমানিক ১১.৩০ মিনিটের দিকে মারা যায়।

সরেজমিন গিয়ে জানাযায়, গত রবিবার(২৭/১০/২০২০ ক্ষুদ্র ঘটনাকে কেন্দ্র করে মোঃ ইমরান হোসেনকে তাহার বড় ভাই রাসেল মারধর করেন। পরক্ষণে বিকেলের দিকে ইমরান হোসেন (১৭) বিষ পান করেন। এবং আত্মীয়স্বজনরা তাকে সন্ধা ৬.১৫ মিনিটের দিকে    আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায় (রেজি নং ২৪৯৮/০৫) এসময়ে লাশ বহনকারী হিসেবে ছিলেন ইমরানের বড় ভাই রাসেল। সেখানকার কর্মরত চিকিৎসক ডাঃ সুমন খন্দকার তাকে বরিশাল রেফার করেন। কিন্তু তারা বরিশাল না নিয়ে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরক্ষণে সেখান থেকে বরিশাল সেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এবং গতকাল মঙ্গলবার রাত্র ১১.৩০ মিনিটের সময় তিনি মৃত্যু বরন করেন।
এবিষয়ে ইমরানের বড় ভাই রাসেলর সাথে যোগাযোগ করলে, তিনি সাংবাদিকদের কথা এরিয়ে যাওয়ার চেস্টা করেন। এবং বলেন, বরিশাল সেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে থাকাকালীন সময়ে ইমরান মারা যায়। পরক্ষণে আবার ভোল পাল্টে বলেন, বাড়িতে নিয়ে আসার পরে সে মারা যায়। রাসেলের কাছে, বাড়িতে নিয়ে আসার জন্য হাসপাতালের ছারপত্র চাইলে তিনি সাংবাদিকদের কথা এরিয়ে গিয়ে তাদের সাথে অসদ আচরন করেন এবং তাদের সাথে এবিষয়ে আর কোনো কথা বলবেননা বলে সাফ জনিয়ে দেন।
এবিষয়ে বরিশাল কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এবং ডিউটি অফিসার এস আই মোঃ আল আমিনের সাথে যোগাযোগ করলে তারা জানান, এবিষয়ে আমাদের কাছে বরিশাল হাসপাতাল থেকে কোনো তথ্য আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
0Shares

Comment here