খেলার মাঠেজাতীয়রুপসী বাংলালাইফস্টাইলস্বাস্থ্যপাতা

কুমিল্লা লাকসামে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত-১, আহত-১

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লা লাকসাম মুদাফফরগঞ্জ সড়কের চিকুনিয়া এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি অটোরিক্সার চালক নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন অটোরিকশায় থাকা এক যাত্রী।
নিহত সিএনজি অটোরিকশা চালক মোঃ শরিফ হোসেন (২০) লাকসাম উপজেলার পাশাপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ৭ টায় কুমিল্লা লাকসাম মুদাফফরগঞ্জ সড়কের চিকুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ঘটনার প্রত্যক্ষদর্শী দৈনিক দিগন্তর লাকসাম উপজেলা প্রতিনিধি জানান ,মুদাফফরগঞ্জ থেকে দুইজন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা লাকসাম এর উদ্দেশ্যে যাওয়ার সময় সিএনজিটি মুদাফফরগঞ্জ-লাকসাম সড়কের চিকুনিয়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে দ্রতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালক শরিফ নিহত হয়।
এসময় সিএনজি অটোরিকশায় থাকা দুই যাত্রীর মধ্যে একজন গুরতর আহত হন অপরজনের কোনো ক্ষতি হয়নি।পরে স্থানীয়দের সহায়তায় সাংবাদিক পলাশ আহত একজনকে উদ্ধার করে লাকসামের একটি বেসরকারি হাসপাতালে প্রেরণ করেন ও লাকসাম থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে খবর পেয়ে লাকসাম থানা পুলিশ ও লালমাই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ট্রাকটিকে জব্দ করে ও নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থল পরিদর্শন শেষে ঘাতক ট্রাকটিকে জব্দ করে ও নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে রাতেই নিহতের পরিবারের নিকট নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here