অর্থনীতিজাতীয়রুপসী বাংলাস্বাস্থ্যপাতা

কুমিল্লায় র‍্যাব-১১ অভিযানে কাভার্ড ভ্যানভর্তি ২৪ কেজি গাজা সহ ফেনসিডিল উদ্ধার,আটক-২

কুমিল্লা প্রতিনিধি এ.কে পলাশ : কুমিল্লার সদর দক্ষিণ কোটবাড়ি বিশ্বরোড এলাকায় র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করে কাভার্ডভ্যানে করে মাদক পরিবহনকালে দুই মাদক পাচাঁরকারিকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেনসিডিলসহ ২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করে র‍্যাব সদস্যরা।বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত আসামিরা হচ্ছে, মোঃ সেলিম ঢালী (৩৮) চাঁদপুর জেলার সদর উপজেলার বাখরপুর গ্রামের মৃত.আব্দুল মান্নানের ছেলে ও মোঃ সাইফুল ইসলাম বাবুল (৩৮) নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামের মৃত.নুরুন্নবীর ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বুধবার ভোররাতে জেলার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে কাভার্ডভ্যান যোগে মাদকদ্রব্য পরিবহনকালে দুই মাদক পাচারকারীকে আটক করেন। কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২৪ কেজি গাঁজা, ৯৮ বোতল ফেনসিডিল ও ২ বোতল বিদেশী মদ উদ্ধার করেন র‍্যাব সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় আটককৃত আসামীগণ পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেনসিডিল, বিদেশী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।


আটককৃত দুই মাদক পাচারকারীর বিরুদ্ধে
বুধবার দুপুরে কুমিল্লার সদর দক্ষিণ থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here