খেলার মাঠেজাতীয়প্রযুক্তিরাজনীতিরুপসী বাংলা

ইসলামপুরে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

 

এস এম হোসেন রানা ইসলামপুর প্রতিনিধি:
জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে দলীয় কার্যালয়ে সোমবার ২৮ শে সেপ্টেম্বর সন্ধ্যা ৬:৩০ টায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার ৭৪ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার ছায়া সুনিবিড় পল্লীতে তিঁনি জন্ম গ্রহণ করেন।

ইসলামপুর উপজেলা আ’লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড: আব্দুস সালাম এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ সরকার, আব্দুর রাজ্জাক লাল মিয়া, মজিবর রহমান শাহজাহান সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ, মাকছুদুর রহমান আনছারী, শ্রম বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, ত্রাণ বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, প্রচার সম্পাদক আনোয়ারুল ইসলাম, শহর আ’লীগের সভাপতি নুর ইসলাম নুর, সাধারণ সম্পাদক শ্রী অংকন কর্মকার সহ আরও উপজেলা আ’লীগের সিনিয়র নেতৃবৃন্দ। উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাতিলীগ, যুব মহিলা লীগ সহ সকল অঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ৪ বারের সফল প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। এসময় দেশের উন্নয়নের প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

0Shares

Comment here