অর্থনীতিজাতীয়প্রযুক্তিরুপসী বাংলাস্বাস্থ্যপাতা

কলাপাড়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কমিটি গঠণ

 

মুশফিকুর রহমান কলাপাড়া প্রতিনিধিঃ কলাপাড়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কমিট ঘোষণা করা হয়েছে। আজ ২৬ সেপ্টেম্বর শনিবার কলাপাড়ার চায়নাগার্ডেন রেষ্টুরেন্টের হল রুমে ১৭ সদস্য বিসিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

এতে সভাপতি হিসেবে, এইচ আর মুক্তা (দৈনিক তারুণ্যেরবার্তা) এবং সাধারণ সম্পাদক, মোঃ আরিফ সিকদার (দৈনিক জনতা) কে মনোনীত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি, মোঃ আবুল হাসনাত রিমন (দৈনিক সাহসী বার্তা) সহ-সভাপতি, মোঃ ওমর ফারুক (দৈনিক আমার সংবাদ) যুগ্ম-সাধারণ সম্পাদক নীলরতন কুন্ডু নিলয় (দৈনিক সকালবেলা) সাংগঠনিক সম্পাদক, মোঃ দিদারুদ্দিন ইসলাম দোলন ( বঙ্গ টিভি) দপ্তর সম্পাদক, মোঃ মুশফিকুর রহমান ( দৈনিক দিগন্তর) প্রচার ও প্রকাশনা সম্পাদক, ইমন আল আহসান (দৈনিক আজকের সুন্দরবন) ক্রীড়া সম্পাদক, মোঃ তাজুল ইসলাম (দৈনিক বরিশালের মুখপত্র) আইন বিষয়ক সম্পাদক, নয়ন গাইন (দৈনিক দেশ বার্তা) সাংস্কৃতিক সম্পাদক,মোঃ মাসুম বিল্লাহ্ (দৈনিক পাঞ্জেরী) সাহিত্য ও পাঠাগার সম্পাদক,মোঃ ইমাম হোসেন (দৈনিক সরেজমিন বার্তা) কোষাধ্যক্ষ, প্রনব নারায়ন বিশ্বাস ( দৈনিক সকালের বার্তা) সদস্য এস কে রঞ্জণ (দৈনিক ভোরের কাগজ) সদস্য,মোঃ মোস্তাফিজুর রহমান সুজন (আনন্দ টিভি) সদস্য, মোঃ নাসির উদ্দিন (দৈনিক দেশ জনপদ) সদস্য, মোঃ নেছারুল ইসলাম (আজকের মেইল)।

0Shares

Comment here