অর্থনীতিখেলার মাঠেজাতীয়প্রযুক্তিরাজনীতিরুপসী বাংলা

কমলগঞ্জের চিতলিয়া এলাকার রাস্তায় জলাবদ্ধতা: চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের নেই নজরদারি

 

মামুনুর রশীদ, কুলাউড়া প্রতিনিধি || মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৬ নং আলীনগর ইউনিয়নের অন্তর্গত চিতলিয়া এলাকার ১ কিলোমিটার রাস্তা জলাবদ্ধতায় পূর্ণ। স্কুল, কলেজ, মাদরাসা ও এলাকার জনসাধারণ চলাচলের একমাত্র মাধ্যম এ রাস্তার এমন বেহাল দশায় এলাকার মানুষের যোগাযোগ দূর্গতি অবলোকন করার কেউ নেই।

জানা যায়, দীঘিরপার বাজারের পশ্চিমে চিতলিয়ার এ রাস্তার দু’পাশের খাল প্রভাবশালী ২/১ জন ব্যক্তির দ্বারা বন্ধ করে দেওয়ায় বেড়েছে দূর্যোগ। এমনিতেই বর্ষা মৌসুমে এ রাস্তার হালচাল চলাচলের উপযোগী থাকেনা। তার উপরে খাল বন্ধের দরুন রাস্তায় জমে থাকে হাঁটু পানি। এমন পরিস্থিতিতে এলাকার জনসাধারণ ওয়ার্ড মেম্বারের দারস্থ হলে তিনি ইউনিয়ন চেয়ারম্যানের নিকট গেলেও তার কোন সমাধান পাওয়া যায়নি। পরবর্তীতে এলাকাবাসীর পক্ষে আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি এম এ আব্দুল আজিজ ও সাংবাদিক আব্দুল বাতেন এর স্বাক্ষরিত আবেদনপত্র উপজেলা নির্বাহী অফিসার বরাবরে প্রেরণ করা হয়। তাতেও কোন কাজ হয়নি।

এলাকাবাসী দুঃখ প্রকাশ করে বলেন, স্থানীয় প্রতিনিধিরা নির্বাচনকালীন সময়ে রাস্তাটি সংস্কারের প্রতিশ্রুতি দিলেও নির্বাচন শেষে আর তাঁদের খোঁজে পাওয়া যায় না। এলাকার ভোক্তভোগী জনসাধারনের এ দাবী পূরণে কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, ৬ নং আলীনগর ইউনিয়ন চেয়ারম্যান ফজলুল হক বাদশা ও ওয়ার্ড মেম্বারের দৃষ্টি আকর্ষণ পূর্বক দ্রুত রাস্তাটি পাকাকরণ করে, যাতায়াত উপযোগী করে মাননীয় দেশনেত্রী শেখ হাসিনার গ্রাম কে শহরএ রুপান্তর যে পরিকল্পনা তা বাস্তবায়নের সংশ্লিষ্ট কর্মকর্তারা অনুরুধ জানান তারা।

0Shares

Comment here