খেলার মাঠেজাতীয়প্রযুক্তিরাজনীতিস্বাস্থ্যপাতা

এমপি ধনুকে নবগঠিত স্বতন্ত্র ইফতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা

 

সাইফুল ইসলাম ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ভালুকা উপজেলায় নব গঠিত স্বতন্ত্র ইফতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু (এমপি) ও ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদকে ।
২৬ শে সেপ্টেম্বর শনিবার দুপুরে নব গঠিত কমিটির সভাপতি আইন উদ্দিন ও সাধারণ সম্পাদক ফকরুল আলম সহ কমিটির সকল সদস্যগন সাংসদের বাস ভবনে এসে ফুলেল শুভেচ্ছা জানান।পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ কে পরিষদ কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এ সময় বাংলাদেশ স্বতন্ত্র ইফতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি  মাওঃ আব্দুর রহমান শাহজাহান উপস্থিত ছিলেন ।
বাংলাদেশ স্বতন্ত্র ইফতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মাওঃ আব্দুর রহমান শাহজাহান ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের যৌথ সাক্ষরিত ভালুকা উপজেলা শাখা কমিটিতে আইন উদ্দিনকে সভাপতি ও ফকরুল আলমকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য কমিটির অনুমোদন দেয় হয় । অন্যরা হলেন,সহ-সভাপতি মোঃ হারুন অর রশিদ, মোঃ মোছলেম উদ্দিন, মোঃ বদরুল আলম, মোছাঃ লুৎফন্নাহার,সহ-সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম,মোঃ আসাদুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক আঃ রাজ্জাক. সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম,প্রচার সম্পাদক কামরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফসাল, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, ক্রীড়া সম্পাদক কায়সার আহম্মেদ, সাহিত্য বিষয়ক সম্পাদক আঃ হাই, ধর্ম বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক শিউলী আক্তার,সদস্য মাওঃ আব্দুর রহমান শাহজাহান, আবুল কালাম, আজিজুল হক ও সাব্বির।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মাননীয় এমপি মহোদয়ের একান্ত সচিব ও সাবেক জেলা ছাত্র লীগ নেতা সুমিত চক্রবর্তী নিপুণ প্রমুখ।
0Shares

Comment here