অর্থনীতিখেলার মাঠেজাতীয়রুপসী বাংলালাইফস্টাইল

হবিগঞ্জের চুনারুঘাটে দুই হাজার পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী “নুরু” গ্রেফতার

 

হোসাইন মির্জা,চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: ছদ্মবেশ ধারণ করে তেলিয়াপাড়ার কুখ্যাত মাদক ব্যবসায়ী নুরুল আমিন ওরফে নুরু (৪১)কে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে চুনারুঘাট থানা-পুলিশ।

নুরুল আমিন মাধবপুর উপজেলার লোহাইদ গ্রামের মৃত দুধু মিয়ার পুত্র।

২৫ সেপ্টেম্বর সকালে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ গোলচত্তর নামক স্থান থেকে মাদক সহ তাকে আটক করা হয়।

অভিযানে অংশগ্রহণকারী পুলিশ সদস্যরা জানান- ২৫ সেপ্টেম্নর ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ও থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা চম্পক দাসের সার্বিক তত্ত্বাবধানে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ গোল চত্বর নামক স্থানে সঙ্গীও ফোর্স নিয়ে অভিযান চালান চুনারুঘাট থানার এস আই শেখ আলী আজহার চঞ্চল। খুবই ধূর্ত এ মাদক ব্যাবসায়ীকে ধরতে তারা লুঙ্গি পরিহিত অবস্থায় ভোর পাঁচটা থেকে উৎপেতে থাকেন ওই স্থানে। যেন পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্যবসায়ী ট্যাবলেট গুলো ফেলে না দেয়।

সকাল সাড়ে নয়টায় নুরু গোল চত্বরে কারো জন্য অপেক্ষা কালীন সময়ে কৌশল অবলম্বনে তারা ধীরগতিতেই তার কাছে পৌঁছান এবং তার প্যান্টের পকেট থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করে তাকে হাতেনাতে গ্রেফতার করেন। সে দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছিল। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের জব্দ মূল্য লক্ষ টাকা। নুরুল আমিন মাধবপুর উপজেলার লোহাইদ গ্রামের মৃত দুধু মিয়ার পুত্র।

চুনারুঘাট থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা চম্পক দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান- গ্রেপ্তারকৃত নুরুল আমিনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

0Shares

Comment here