অর্থনীতিজাতীয়রাজনীতিরুপসী বাংলা

আক্কেলপুরে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

আক্কেলপুর প্রতিনিধি || জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়ন একাম উদ্দিন মন্ডল (৬৮)নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আক্কেলপুর থানা পুলিশ।একাম উদ্দিন নামের ঐ ব্যাক্তি মৃত ছাদের আলীর ছেলে।

আজ সোমবার (২১সেপ্টেম্বর) রুকিন্দীপুর ইউনিয়নের পূর্ব মাতাপুর গ্রামে ঐ বৃদ্ধের নিজ বাড়িতে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা যায় ।

বৃদ্ধের নাতি প্রবাসী হাফিজার রহমান এর স্ত্রী জহুরা আক্তার বর্ণা বলেন। প্রতি রাতের মতো গতকাল (২০সেপ্টেম্বর) রবিবার দিবাগত রাতে খাওয়া শেষে ঘুমিয়ে পড়ি, হঠাৎ আনুমানিক রাত ২টার দিকে ঘরের দরজায় শব্দ শুনে উঠে দেখি আমার দরজায় বৃদ্ধ একাম উদ্দিন, তিনি আমার কাছে  একটি পান খেতে চান। আমি তাকে পান দিয়ে আবার ঘুমিয়ে পড়ি।

আজ সোমবার সকাল ৭টায় ঘুম থেকে ওঠে দেখি আমার দাদা শশুড় (একাম উদ্দীন) ঘুম থেকে উঠেনি,পরে আমি দাদা শশুরকে অনেক ডাকাডাকি করেও সাড়াশব্দ না পেয়ে পাশের রুমের ছিদ্র দিয়ে দেখি ঝুলন্ত অবস্থায় । পরে আমার চাচা শশুরকে ডেকে নিয়ে এসে ঘরের টিন খুলে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

বর্ণা আরও বলেন তিনি অনেক আগে থেকেই মানসিক রুগি ও দীর্ঘদিন থেকে পেটের ব্যথায় ভুগছিলেন, পেটের ব্যথা সইতে না পেরে মাঝে মাঝে বলতেন, তিনি আত্মহত্যা করবেন এমনটাই জানিয়েছেন তার পরিবার ।

রুকিন্দীপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ আহসান কবির (আপ্লব) ,বৃদ্ধের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্কেলপুর থানার তদন্ত অফিসার শাহ আলম বলেন । আক্কেলপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে ।

 

0Shares

Comment here