অর্থনীতিজাতীয়রাজনীতি

যশোর শার্শায় দুই সন্তানের জননীর আত্মহত্যা

যশোর থেকে সাদ্দাম মির্জা || যশোরের শার্শা সাতমাইলে গলায় ওড়না পেচিয়ে দুই সন্তানের জননী আত্মহত্যা করেছে। আত্নহত্যাকারী গৃহবধু আজ শুক্রবার ভোরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

আত্মহত্যাকারী মমতাজ বেগম শার্শার রুদ্রপুর গ্রামের আব্দুল্লাহর স্ত্রী। সাতক্ষীরা জেলার আশাশুনি থানার গড়পুতা গ্রামের মাহতাবের মেয়ে। মমতাজ বাগআচড়া ইউনিয়নের সাতমাইল এলাকার রাশেদের চাতালের ভিতর একটি ঘরে আত্মহত্যা করে।

স্থানীয় মেম্বর আলমগীর হোসেন জানান আজ শুক্রবার সকালে ঘটনাটি শুনে ঘটনাস্থলে এসে দেখি চাতাল ঘরের আড়ার সাথে দুই সন্তানের জননীর নিথর দেহ ঝুলে আছে। পরে পুলিশ এসে স্থানীয়দের সহায়তায় লাশ নামায়।

মমতাজের স্বামী বলেন রাতে আমি যখন মোবাইলে অনলাইনে ছিলাম তখন আমাকে আমার স্ত্রী ঘুমাতে বলে। আমি মোবাইল বন্ধ করে ঘুমিয়ে পড়ি। সে কেন এ কাজ করল আমি ভাবতে পারছি না।

এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান, ঘটনাটি তার স্বামী ও গ্রামের মেম্বর থানায় জানায়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত আছে এবং লাশটি ময়নাতদন্তর জন্য মর্গে পাঠানো হয়েছে। পোষ্টমার্ডার রিপোর্ট হাতে পেলে বিষয়টি বোঝা যাবে। পোষ্টমার্ডার রিপোর্টের পর কেউ আত্মহত্যা জন্য জরিত থাকলে ব্যাবস্থা নেওয়া হবে।

0Shares

Comment here