খেলার মাঠেজাতীয়প্রযুক্তিরকমারি

কুমিল্লা সদর দক্ষিণের লালবাগে র‍্যাব-১১ অভিযানে ৪৮৮০ পিছ ইয়াবা উদ্ধার, আটক-২

কুমিল্লা প্রতিনিধি এ.কে পলাশ : কুমিল্লার সদর দক্ষিণের লালবাগ এলাকায় র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল তল্লাশি চৌকি বসিয়ে পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে ৪৮৮০ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
রবিবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা সদর দক্ষিণের লালবাগ এলাকায় র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃত আসামিরা হলেন, মোঃ রবিউল ইসলাম রবি (৪০) চাঁদপুর জেলার কচুয়া থানার চাঁনপুর গ্রামের মৃত. আবুল হোসেনের ছেলে ও মোঃ সাঈদ হোসেন (২৬) একই উপজেলার উজান সিনিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
র‍্যাব সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল কুমিল্লার সদর দক্ষিণের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালবাগ এলাকায় তল্লাশি চৌকি বসিয়ে পরিবহন তল্লাশীকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে পিকআপ ভ্যানে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪ হাজার ৮৮০ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ৬ হাজার ৩ শত ৫০ টাকা, ২টি মোবাইল ফোন ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করে র‍্যাব সদস্যরা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে আটককৃত আসামীদেরকে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে অভিনব কৌশলে পিকআপ ভ্যানে লুকিয়ে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লার সদর দক্ষিণ থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে আজ সোমবার দুপুরে তাদেরকে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here