জাতীয়রকমারিরাজনীতি

ভালুকায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি  উপকরণ বিতরণ

সাইফুল ইসলাম ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহে ভালুকা উপজেলায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে মাসকলাই প্রনোদনা কর্মসূচির আওতায় কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে ।
১২সেপ্টেম্বর শনিবার সকালে ভালুকা উপজেলার কমলা উন্নয়ন প্রশিক্ষণ হলরুমে ও উপজেলা কৃষি অধিদপ্তরের  আয়োজনে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে মাসকলাই প্রনোদনা কৃষি উপকরণ  বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নারগিস আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, পৌর মেয়র ডাঃ এ.কে.এম মেজবাহ উদ্দিন কাইয়ূম, উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড.শেলিনা রশিদ, ভালুকা উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবিব মোহন, সহ প্রশাসনিক কর্মকর্তা ও কৃষকগন।
এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মাননীয় এমপি মহোদয়ের একান্ত সচিব ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা সুমিত চক্রবর্তী নিপুণ।
কৃষি উপকরণ বিতরণে ভালুকা পৌরসভাসহ ১১টি ইউনিয়নে ৭০ বিঘা জমিতে চাষ করার জন্য ৭০জন প্রান্তিক কৃষকদের মাঝে জন প্রতি ৫ কেজি মাসকলাই বিজ, ১০কেজি ডিএপি সার ও ৫ কেজি এমওপি সার বিতরণ করা হয়।
0Shares

Comment here