জাতীয়রকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৪০ জন নৃ-গোষ্ঠীর ছাত্রী পেলো বাই-সাইকেল

শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ আমিনুল ইসলাম |মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আজ (১০সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে (৪০জন)নৃ-গোষ্ঠীর ছাত্রীকে বাই-সাইকেল প্রদান করা হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত এক অনু্ষ্ঠানে মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সাথে এ সময় উপস্থিতবলে, শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধিগন, রাজনৈতিক এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ, ও গণমাধ্যম কর্মী।

এসময় তিনি সেবাগ্রহীতাদের সাথে মতবিনিময় সভা ও সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অর্থায়নে (৪০জন) শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেব এসব বাই সাইকেল বিতরন করেন।

উপজেলা প্রশাসনের আয়োজিত অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো:নজরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব,বি এম এ সভাপতি ডা.হরিপদ রায় (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.আশরাফুজ্জামান সহকারি কমিশনার (ভুমি) মো.নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব,যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী প্রমুখ।

0Shares

Comment here