জাতীয়রকমারিরাজনীতিরুপসী বাংলা

সায়েদ করিমের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে দু’টি অভিযোগপত্র দাখিল

আফজাল আহমেদ সিনিয়র রিপোর্টার || রিজেন্ট  হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদ করিমের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে দুটি অভিযোগ পত্র দাখিল হয়েছে।

বুধবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে বিচারক রাজীব রায়ের আদালতে পৃথক অভিযোগপত্র দুটি দাখিল করেন, মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের উপ-পরিদর্শক রেজাউল ইসলাম।

সাতক্ষীরা আদালতের উপ-পরিদর্শক মোন্তাজউদ্দীন জানান, দেবহাটা থানায় সাহেদের বিরুদ্ধে অস্ত্র ও অবৈধ ভারতীয় রুপি রাখার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই মাস তেইশ দিন তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিল করা হয়েছে। ১৮৭৮ সালের আর্মস এ্যাক্টস এর ১৯-এ এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি (এ) ধারায় শুধুমাত্র সাহেদের বিরুদ্ধে এই অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

উল্লেখ্য,গত ১৫ জুলাই বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্তের লাবন্যবতী নদীর উপর নির্মিত ব্রেইলী ব্রীজ পাশ থেকে সাহেদকে বোরখা পরিহিত অবস্থায় গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও দুই হাজার ৩৩০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। এরপর তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ওই দিন রাতে র‌্যাব-৬ এর সিপিসি-১ এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে ১৯৭৮ সালের আর্মস অ্যাক্টের ১৯-এ উপধারা এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি/এ ধারায় দেবহাটা থানায় একটি মামলা(৫নং) করেন।
মামলায় সাহেদ করিমসহ তিনজনকে আসামী করা হয়। পরে সাহেদকে ১০ দিনের রিমান্ডে নেওয়া হয়।

0Shares

Comment here