জাতীয়রকমারিরাজনীতি

ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে শ্রীমঙ্গলে মানববন্ধন

শ্রীমঙ্গল প্রতিনিধি
সৈয়দ আমিনুল ইসলাম ||মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আজ সোমবার (৭সেপ্টেম্বর) দুপুরে শহরের ভানুগাছ রোড পেট্রলপাম্পের সামনে জাতীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তার সন্তান দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল শ্রীমঙ্গলের আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা সন্তান ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে হত্যার জন্য দুর্বৃত্তরা হামলা করে। অবিলম্বে আমরা দৃষ্টান্তমূলক শাস্তি দেখতে চাই জড়িতদের বিরুদ্ধে উপস্থিত সবাই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে সরকারী কর্মকর্তাদের নিরাপত্তার জোর দাবি জানান।

শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন ছমরুর সভাপতিত্বে উক্ত নিন্দা ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সাবেক সহকারি কমান্ডার অমলেন্দু পাল, জেলা সহকারি কমান্ডার মো. আনসার আলী, ছোবহান মিয়া, সানু মিয়া, রতি কান্ত রায়, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের উপজেলা শাখার আহবায়ক রোটারিয়ান মিঠন পাল, সদস্য সচিব মো. জসিম উদ্দিন প্রমূখ।

0Shares

Comment here