অর্থনীতিখেলার মাঠেজাতীয়রকমারিরুপসী বাংলা

বড়লেখার সুজানগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মৌলভীবাজার ভ্রাম্যমাণ প্রতিনিধি ||
মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের আজিমগঞ্জ বাজারে মাদক,বাল্যবিবাহ, ইভটিজিং,জঙ্গিবাদ ও চুরি প্রতিরোধে বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫সেপ্টম্বর) সন্ধ্যা ৭ ঘটিকার সময় উপজেলার সুজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমরুল ইসলাম লাল’র সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সামাদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা থানার (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার।

তিনি তাঁর বক্তব্যে বলেন,পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকর করার লক্ষ্যে মাদক, চুরি ও সন্ত্রাসী দমনে পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে।মাদকের মরণ থাবা থেকে বর্তমান এবং আগামী প্রজন্মকে রক্ষা করতে হবে । স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি করতে হবে।পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন সহজ হবে।

এসময় তিনি মাদকের বিরুদ্ধে পারিবারিক ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বড়লেখার থানার সেকেন্ড অফিসার এসআই প্রভাকর রায়,ইউপি চেয়ারম্যান নছিব আলী,ইউনিউয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহেদুল মজিদ নিকো, বাজার বণিক সমিতির সভাপতি আব্দুর রাজ্জাক, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সেলিম আহমদ,ইউপি সদস্য ফরমান আহমদ।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক মেহরান জওহার,এসআই হজরত আলী,এএসআই এরশাদ আলী, ব্যবসায়ী ইকবাল আহমদ, হুসাইন আহমদ রুবেল, কবির আহমদ, রাসেল আহমদ প্রমুখ।

0Shares

Comment here