জাতীয়রুপসী বাংলাস্বাস্থ্যপাতা

যশোর বেনাপোল সীমান্তে বিজিবির অভিযানে পিস্তল, গুলি, ম্যাগজিন ও গাঁজাসহ আটক-৩

যশোর থেকে সাদ্দাম মির্জা || যশোর বেনাপোল পোর্ট থানাধীন ঘিবা সীমান্তে ভারত থেকে পাচার করে আনার সময় ১১ টি পিস্তল, ২২ টি ম্যাগজিন, ৫০ পিছ গুলি ও ১৪ কেজি গাঁজা সহ তিন জন পাচারকারীকে আটক করেছে বিজিবি। শনিবার ভোর রাতে ২ নং ঘিবা গ্রামের একটি মাদ্রাসার পাশের পাকা রাস্তার উপর থেকে এসব অস্ত্র গাঁজা সহ তিন জনকে আটক করে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা।

আটককৃত আসামীরা হলো বেনাপোল পোর্ট থানার সরবানহুদা গ্রামের মোঃ সহিদ বিশ্বাস এর ছেলে মোঃ আনারুল (৩৪) ও মোঃ সাবেদ আলীর ছেলে মোঃ আলমগীর হোসেন (৪০) ও ঘিবা গ্রামের মোঃ এজুবার এর ছেলে মোঃ সাজজুল (৩০)।

বিজিবির সুত্রে জানা গেছে চোরাকারবারীরা ভারত থেকে গভীর রাত্রে অস্ত্র গুলি ম্যাগজিন ও গাঁজা নিয়ে আসার সময় বিজিবি তাদের ধাওয়া করে ৩ জন চোরাচালানিকে আটক করে। এসময় তাদের নিকট থেকে ১১ টি ভারতীয় পিস্তল ২২ টি ম্যাগজিন ৫০ রাউন্ড গুলি ও ১৪ কেজি গাঁজা উদ্ধার করে।

এ ব্যাপারে যশোর ৪৯ বিজিবি লে, কর্ণেল সেলিম রেজা বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায় ভারত এর ভিড়া গ্রামের চোরাকারবারি মোঃ কোরবান আলী ও মোঃ লাল্টু মিয়ার নিকট থেকে সংগ্রহ করে তারা নিয়ে আসে। উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদের মুল্য প্রায় ১৩ লাখ টাকা বলে তিনি জানান।

আটককৃত আসামিদের মাদক ও অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

0Shares

Comment here