অর্থনীতিজাতীয়রকমারি

সিংড়ায় আ’লীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ

সিংড়া (নাটোর) থেকে শাহিনুর ইসলামঃ নাটোরের সিংড়া আসনের সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র ও সুকাশ ইউনিয়ন আ’লীগ নেতা আশিক ইকবালের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা ও পৌর ছাত্র লীগ, যুবলীগ ও আওয়ামীলীগ।।

বৃহস্পতিবার বিকেলে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে বাসষ্ট্যান্ডে সমাবেশ করে। সেখানে বক্তব্য রাখেন সাবেক ভিপি,সিংড়া পৌর আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

উপজেলা চেয়ারম্যান জনাব শফিকুল ইসলাম শফিক তার বক্তব্যে বলেন, আশিক ইকবালকে হত্যার উদ্দেশ্য আক্রমন করা হয়ে ছিলো।।নেতা আশিক ইকবালের উপর যে সমস্ত দুর্বৃত্তরা আক্রম করতে আদেশ দিয়েছে তাদের দ্রুত আইনের আওতায় আনতে হবে।। উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক আরও বলেন আগামী ১৫ দিনের মধ্যে সকল দুর্বৃত্তদের গ্রেপ্তার করতে হবে, যদি আগামী ১৫ দিনের ভিতর গ্রেফতার করা না হয় তাহলে আগামী ১৮ সেপ্টেম্বর সিংড়া বাসস্টান্ডে মানব বন্ধন করা হবে।।

সেখানে উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রঞ্জু, যুগ্ম সম্পাদক আদনান মাহমুদ, উপজেলা আ’লীগের ক্রীড়া সম্পাদক আক্কাস আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওদুদ দুদু, তথ্য ও গবেষণা সম্পাদক খ.ম. মশিউর রহমান, সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম, যুবলীগ নেতা হাফিজুর রহমান সবুজ,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামী, কামরুল সরকার প্রমুখ।

সিংড়া উপজেলা প্রতিনিধি।
শাহিনুর ইসলাম

0Shares

Comment here