জাতীয়রকমারিরুপসী বাংলা

শ্রীমঙ্গলে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ ও বিক্রেতাকে এক বছর কারাদণ্ড

শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ আমিনুল ইসলাম৷ ||মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর)সকাল সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম ভাড়াউড়া এলাকায় বদর আলীর বাসায় অভিযান চালিয়ে বিক্রির জন্য রাখা বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ করা হয়।

এই অভিযান পরিচালনা করেন শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. নেছার উদ্দিন। অভিযানে র‌্যাব- ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কামান্ডার মেজর আহমেদ নোমান জাকিরের নেতৃত্তে র‌্যাবের একটি টিম উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার উদ্দিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে আমরা এই অভিযানটি করি। এসময় প্রায় ২৫ কেজি কারেন্ট জাল জব্দ করা হয়। মৎস সম্পদ রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪ ক ধারা লঙ্ঘনের দায়ে কারেন্ট জালের বিক্রেতা বদর আলী(৩২)কে এক বছরের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

র‌্যাব- ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কামান্ডার মেজর আহমেদ নোমান জাকির বলেন, গতকাল রাতে গোয়েন্দা সংস্থার মাধ্যমে আমরা এই কারেন্ট জাল বিক্রয়ের খবর পাই। উপজেলার দক্ষিণ ভাড়াউড়া এলাকায় একজন ব্যবসায়ী অনেকদিন যাবত কারেন্ট জাল এর ব্যবসা করে আসছেন।

গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে আমাদের টিম সেখানে যায়। এবং মোবাইল কোর্ট পরিচালনা করে আমরা বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ করি। তিনি বলেন, আমাদের এই নিয়ম বহির্ভূত কাজ গুলোর বিরুদ্ধে আমরা সবসময় সোচ্চার থাকবো। এবং আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

0Shares

Comment here