জাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

পাবনা-৪ উপনির্বাচন: তিন দলের প্রার্থী চূড়ান্ত

পাবনা প্রতিনিধি || পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) উপনির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি তাদের দলীয় প্রার্থী মনোনয়ন দিয়েছে।

আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন নূরুজ্জামান বিশ্বাস। তিনি পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান। রোববার (৩০ আগস্ট) বিকেলে গণভবনে প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সভা শেষে নৌকার প্রার্থী হিসেবে নুরুজ্জামান বিশ্বাসের নাম ঘোষণা করা হয়।

বিএনপির প্রার্থী মনোনীত হয়েছেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব। সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যায় বিএনপির মনোনয়ন বোর্ডের সভা শেষে ধানের শীষের প্রার্থী হিসেবে হাবিবুর রহমান হাবিবের নাম ঘোষণা করা হয়।

এছাড়া এই আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন রেজাউল করিম। তিনি জেলা জাতীয় পার্টির সদস্য। সোমবার (৩১ আগস্ট) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে মনোনয়ন বোর্ডের সভায় এ ঘোষণা দেওয়া হয়।

সাবেক এমপি ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু মারা যাওয়ার পর পাবনা-৪ আসনটি শূন্য হয়। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৬ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে এই আসনে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ সেপ্টেম্বর।

0Shares

Comment here