খেলার মাঠেজাতীয়রকমারিস্বাস্থ্যপাতা

দুবাই আবির ভেজিটেবল মার্কেটে কেবিএন রেস্টুরেন্টের যাত্রা শুরু

আজিজুর রহমান আজিজ || সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক শহর দুবাইতে আবির ভেজিটেবল মার্কেটে কেবিএন রেস্টুরেন্ট যাত্রা শুরু করেছে। প্রতিষ্ঠানটির কর্ণধার আলহাজ্ব এয়াকুব সৈনিকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমার্শিয়াল কাউন্সিলার মোহাম্মদ কামরুল হাসান। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন শ্রম সচিব ফকির মানোয়ার হোসেন। শনিবার কেবিএন রেস্টুরেন্ট উদ্ধোধন কালে আরো উপস্থিত ছিলেনে বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভপতি আইয়ুব আলী বাবুল, বাংলাদেশ সমিতির দুবাইয়ের সদস্য সচিব নাছের রেজা খান, বাংলাদেশ কমিউনিটির মাজহারুল্লাহ মিয়া,আবির বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের সভয়পতি জুলফিকা ওসমান, সহ-সভপতি নজরুল ইসলাম কাজী। মোহাম্মদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠান আরও উপস্থিত ছিলেনে আজমান বিজনেস ফোরামের সভাপতি মোহমদ কামাল হোসাইন, ব্যাবসায়ী মোহম্মদ ইব্রাহিম, মো জসিম উদ্দিন, মোহম্মদ এনাম হোসেন , মোহম্মদ তারেকুল ইসলাম চৌধুরী প্রমুখ।

পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের পর বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ, কনস্যুলেট কর্মকর্তা ও গণমাধ্যমের কর্মীদের নিয়ে আলোচনা অনুষ্ঠানের আয়োজন ছিল মনোমুগ্ধকর ।

অনুষ্ঠানে বক্তারা বলেন করোন সংকট কমে আসায়  হাজার হাজার প্রবাসী বাংলাদেশি কর্মসস্থনের সংকট মেটানোর লক্ষে ছোট বড় বিনিযোগ আবশ্যক হয়ে উঠেছে। এর মধ্যে অসংখ্য প্রবাসী বাংলাদেশি গোসারী শপ, রেস্টুরেন্ট সহ নানা ব্যাবসায় ব্যাপক বিনিযোগ করতেছেন। বাংলাদেশি প্রবাসীর এটি ইতিবাচক দিক। বক্তরা বলেন উক্ত প্রতিষ্ঠানের চেয়ারম্যান এয়াকুব আলী সৈনিক তিনি কেবল এক জন প্রতিস্টিত ব্যাবসায়ী নন তিনি মানবতার ফেরিওয়ালা। তিনি এই করোনা কালিন সময়ে অসংখ্য প্রবাসীদের জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছিলেন।

এয়াকুব সৈনিকের এটা তার তৃতীয় প্রতিষ্ঠান এবং
দুবাইতে তার আরও ভিবিন্ন অভিজাত হোটেলে তার বিনিযোগ রয়েছে।।।।

0Shares

Comment here