খেলার মাঠেজাতীয়প্রযুক্তিরকমারিলাইফস্টাইলস্বাস্থ্যপাতা

স্মৃতিচারণে এরশাদ, আয়োজনে বিএনএ জোট

আকতার হোসেন খান | আজ শনিবার (২৯ আগষ্ট) রাজধানীর বনানী প্রেসিডেন্ট পার্কে হুসেইন মুহম্মদ এরশাদের উপর সৃতিচারণ ও এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বাংলাদেশ ন্যাশনাল এ্যালায়েন্সের (বিএনএ)’র আয়োজনে সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের বাসভবনে এ সৃতিচারণ ও আলোচন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এরশাদের স্ত্রী বিদিশা এরশাদ।

সেকেন্দার আলী মনির সভাপতিত্বে এরশাদের উপর সৃতিচারণ ও আলোচনা সভায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এরশাদ ট্রাষ্টি বোর্ডের সভাপতি কাজী মোঃ মামুনুর রশীদ।

এরশাদের জীবন আদর্শ ও তার দর্শন নিয়ে আলোচনা করেন বাংলাদেশ জাতীয় জোট (বিএনএর) মুখপাত্র বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক (বিএনডিপি)পার্টির  চেয়ারম্যান জনাব শেখ মোস্তাফিজুর রহমান। সৃতিচারণ ও আলোচন সভায় আরো বক্তব্য রাখেন এ্যাড. জাহাঙ্গীর হোসেন, কে এম হাসান, রফিকুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

সভায় এরশাদের উপর সৃতিচারণ শেষে তার বিদেহী আত্মার মাগফিরাত ও দেশবাসীর প্রতি শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন বিদিশা এরশাদের ছেলে এরিক এরশাদ।

স্মৃতিচারন ও স্বরন সভা অনুষ্ঠানে ৫৮ জোট  নেতৃবৃন্দ ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিদিশা এরশাদেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে অনুরোধ করলে মুহুমুহু কড়তালিতে তাকে স্বগত জানানো হয়। জোট নেতৃবৃন্দ তাকে বিজয়ী না করে ঘরে ফিরবেনা বলে প্রতিশ্রুতি দেন।

0Shares

Comment here