খেলার মাঠেজাতীয়রকমারিস্বাস্থ্যপাতা

কুমিল্লা চৌদ্দগ্রামে বাতিসায় যাত্রীবাহি বাস উল্টে নিহত-১, আহত-১৮

কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লা চৌদ্দগ্রাম ঢাকা-চট্র্রগ্রাম মহাসড়কের বাতিসা এলাকায় যাত্রীবাহি একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে ঘটনাস্থলেই এক নারী যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৮ জন।

শুক্রবার (২৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বাতিসা এলাকায় এ ঘটনা ঘটে।নিহত হাসিনা বেগম (৪০) জেলার মুরাদনগর উপজেলার নাগেরকান্দি গ্রামের বাসিন্দা।

ঘটনা সুত্রে জানা যায় , চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাসটি কুমিল্লামুখী যাত্রীবাহি বাসটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাতিসা এলাকায় পৌছলে বাসটির অতিরিক্ত গতির কারণে চালক নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই এক নারী নিহত ও আহত হোন অন্তত ১৮ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন ও পুলিশকে খবর পাঠান। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এস.আই) জয়নাল আবেদিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে ফাড়িতে নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here