জাতীয়রকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

ময়মনসিংহ নান্দাইলে এক সাংবাদিকের গোয়াল ঘরে আগুন লেগে গরুর করুন মৃত্যু

ময়মনসিংহ (নান্দাইল) প্রতিনিধি || ময়মনসিংহের নান্দাইল উপজেলা পৌর শহরের চারআনীপাড়ার বাসিন্দা সাংবাদিক জহিরুল ইসলাম এর গোয়াল ঘরে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে গোয়ালে থাকা দুই গরু সহ যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। দুই গরুর মধ্যে একটি গরু ঘটনার সময় আগুনে পুড়ে মারা গেছে এবং অপর গরুটি ৫০ শতাংশ পুড়ে গেছে বলে জানাগেছে। গরুটির অবস্থা সংকটাপন্ন। বুধবার (২৬ আগষ্ট) রাত আনুমানিক ৪ টার সময় এ ঘটনা ঘটে।

নান্দাইল পুরাতন বাসস্ট্যান্ডের মাসফি ডিজিটাল স্টুডিওর পরিচালক, ভোরের বার্তার নান্দাইল উপজেলা প্রতিনিধি ও নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সদস্য জহিরুল ইসলাম জানান, গোয়াল ঘরের পাশেই রান্নাঘর হতে আগুনের সূত্রপাত।মুহুর্তের মধ্যেই আগুন রান্নাঘর ও গোয়াল ঘরে ছড়িয়ে পড়ে।
পরে স্থানীয়দের সহযোগিতার প্রায় ৩০মিনিট চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এ সময়ে গোয়াল ঘরে থাকা দুই গরু ও রান্না ঘরে থাকা প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে যায়। এতে তার লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।

ফায়ার সার্ভিস স্টেশনে ফোনে কথা বললে তারা জানান, রাত ৪টার দিকে নান্দাইল বাসস্ট্যান্ডে একটি বাড়িতে আগুন লাগার খবর আসলে আমাদের টীম ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে নেয়।

0Shares

Comment here