খেলার মাঠেজাতীয়রকমারিস্বাস্থ্যপাতা

মৌলভীবাজারে সাংবাদিকদের হাতে প্রধানমন্ত্রী কর্তৃক প্রণোদনার চেক হস্তান্তর

মামুনুর রশীদ: দেশের বৈশ্যিক পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে মৌলভীবাজারের সাংবাদিকদের প্রণোদনা প্রদানকল্পে চেক হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে দ্বিতীয় ধাপে ১৮জন সাংবাদিকের কাছে প্রণোদনার চেক হস্তান্তর করা হয়।

এতে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। প্রধান অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রীর ভিশন-২০২১ বাস্তবায়নের লক্ষ্যে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরাণিত করার আহ্বান জানান দেশের সকল সাংবাদিকদের।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত ও রাজনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিলন বকস। মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি অশোক কুমার দাশ, যুগ্ম সম্পাদক মেহেদি হাসান রুমি, দপ্তর সম্পাদক আফরোজ আহমদ, কার্যকরী সদস্য মামুনুর রশীদ মহসীন প্রমুখ।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, প্রধানমন্ত্রী করোনাকালীন পরিস্থিতি মোকাবেলার পাশাপশি সব সেক্টরের মানুষের পাশে দাড়িয়েছেন। তারই ধারাবাহিকতায় সাংবাদিকদের প্রণোদনা দেয়া হচ্ছে।

0Shares

Comment here