খেলার মাঠেজাতীয়রকমারিলাইফস্টাইলস্বাস্থ্যপাতা

বড়লেখায় অষ্টম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

শামছুল ইসলাম সোহাগ বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজার বড়লেখা দাসের বাজার ইউনিয়ন থেকে ফাতেমা বেগম (১৪) নামে এক স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬আগস্ট) সকাল সাড়ে ১০টায় ইউপির শংকরপুর গ্রামে তার বসত বাড়ীর তেতুল গাছ থেকে ঝুলন্ত অবস্তায় লাশটি উদ্ধার করা হয়। নিহত ফাতেমা বেগম সিএনজি চালক আমিনুল হকের বড় মেয়ে। সে স্থানীয় ঈদগাহ বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী।

পুলিশ,ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গল বার দিবাগত রাত ১০টায় ফাতেমা বেগম খাবার খেয়ে ঘুমিয়ে যান। বুধবার ভোরবেলা ঘুমথেকে উঠে পরিবারের লোকজন উঠোনের পুর্বে পাশে তেতুল গাছের ডালের সাতে গলায় ওড়না পেছানো ঝুলন্ত অবস্তায় দেখতে পায়। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় ফাতেমার লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বড়লেখা থানার (ওসি) তদন্ত রতন দেব নাথ লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করে বলেন, খবর পেয়ে থানা পুলিশ ফাতেমা বেগম নামে এক স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত অবস্তায় লাশ উদ্ধার করেছে। তার সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আত্নহত্যা তা ময়না তদন্তের রিপোট পাওয়া পর বলা যাবে।

0Shares

Comment here