খেলার মাঠেজাতীয়রকমারিলাইফস্টাইলস্বাস্থ্যপাতা

দেওয়ানগঞ্জে ইউপি চেয়ারম্যানের উপ-র দুর্বৃত্তদের হামলা

এস এম দেলোয়ার হোসেন জামালপুর প্রতিনিধি:
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাকিরুজ্জামান রাখালের উপর দুর্বৃত্তদের হামলা হয়েছে।

গতকাল (২৪ আগষ্ট) সোমবার দিবাগত রাত আনুমানিক ১০.৪৫ মিনিটের দিকে দেওয়ানগঞ্জ বাজার থেকে নিজ বাসায় ফেরার পথে আজিজা রোজবার্ড কলেজিয়েট স্কুলের সামনে দুর্বৃত্তদের হামলার শিকার হন সাকিরুজ্জামান রাখাল। দুর্বৃত্তরা তার মাথায় প্রচন্ড আঘাত করে এবং তার ডান হাতে আঘাত করে পালিয়ে যায়।

মারাত্মক আহত অবস্থায় তাকে প্রথমে দেওয়ানগঞ্জ সরকারি মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত দুইটার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ  হাসপাতালে প্রেরণ করা হয়।

দেওয়ানগঞ্জ সরকারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাফিজুর রহমান জানান, মাথায় প্রচন্ড রক্তক্ষরণ হয়েছে। আমরা প্রাথমিকভাবে রক্তক্ষরণ বন্ধ করার চেষ্টা করেছি। রক্তক্ষরণ বন্ধ হলে তিনি কিছুটা সুস্থতা অনুভব করছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের  দাবী অতি দ্রুত সন্ত্রাসীদের আইনের আওতায় আনা হোক।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার,দেওয়ানগঞ্জ সার্কেল অফিসার রাকিবুল হাসান রাসেল ও দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, দুবৃত্তদের হাতে থাকা রামদা দিয়ে সাকিরুজ্জামান রাখাল চেয়ারম্যানকে মাতায় ও হাতে আঘাত করে রামদা ফেলে দুবৃত্ত’রা পালিয়ে গেছে। রামদা থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় এখনো কেউ কোনো মামলা দায়ের করেনি,তবে এব্যাপারে জুরুরি ব্যবস্থা নিয়ে দুর্বৃত্তদের আইনের আওতায় আনা হবে।

0Shares

Comment here