জাতীয়রকমারিরাজনীতিলাইফস্টাইলস্বাস্থ্যপাতা

ভালুকায় হাওয়েল টেক্সটাইল মিলের এক শ্রমিকের রহস্যজনক মৃত্যু

সাইফুল ইসলাম ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী কাশর হাওয়েল টেক্সটাইল মিলের ভেতর আশরাফুল ইসলাম মিন্টু (২৭) নামে এক মিল শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল ২২ আগস্ট শনিবার। ভালুকা উপজেলার হবিরবাড়ী কাশর হাওয়েল টেক্সটাইল মিলের ভিতর এ ঘটনা ঘটে।
নিহত মিন্টু এিশাল উপজেলার ধানিখলা ইউনিয়নের চৌপাগারিয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে, তিনি টেক্সটাইল মিলের হাওয়েল ফিডারম্যান হিসেবে চাকুরী করতেন।
স্থানীয় সূত্রে জানাযায় শনিবার সকাল ৮ টার দিকে মিন্টু কাজে যোগদান করেন। কিছুক্ষন পরে ফ্যাক্টরীর লোকজন বলা বলি করে যে মিন্টু মারাগেছে। পরে সিদ্দিকুর রহমান নামে একজন স্থানীয় ব্যাক্তির সহায়তায় ফ্যাক্টরীর ভেতর থেকে মিন্টুর মরদেহ বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন বাঁধা দিলে পূণরায় লাশটি ভেতরে নিয়ে যায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসপ এবং ৬ থেকে ৭ ঘন্টা ভেতরে আলোচনা শেষে নিহতের লাশ থানায় নিয়ে যায়।
ফ্যাক্টরীর ম্যানেজার তোফাজ্জল হোসেন জানান, ফিডারম্যান হিসেবে চাকরী করতেন মিন্টু মিয়া। ভেতরে দুঘর্টনায় সে মারা গেছে। পরে পরিবারের লোকদের সাথে মিউচুয়েল করা হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি মাইনউদ্দিন জানান, আশরাফুল ইসলাম মিল শ্রমিক, হাওয়েল টেক্সটাইল কারখানায় ফিডারম্যানের চাকুরী করতেন, তিনি কারখানায়  ভিতরে  এক্সিডেন্টে মারা যায়। তবে এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
0Shares

Comment here