খেলার মাঠেজাতীয়প্রযুক্তিস্বাস্থ্যপাতা

মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

 

আবুল হুসেন মৌলভীবাজার থেকে: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু স্বরনে স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখা কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠুত হয়েছে।

আজ (১৯) আগষ্ট বুধবার দুপুরে শহরের শাহ মোস্তফা সড়কে কেন্দ্রীয় মহিলা দলের প্রধান উপদেষ্টা ও সাবেক মহিলা সংসদ সদস্য বেগম খালেদা রব্বানী’র বাস ভবনের সামনে এ সভা  অনুষ্ঠিত হয়। এতে মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর সভাপতিত্বে এবং সহ সাংঘঠনিক সম্পাদক শফিউল আলম জুসেফ এর পরিচালনায় মূল্যবান বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক জিএম মুক্তাদির রাজুর। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদল মৌলভীবাজার জেলার সভাপতি জাকির হোসেন উজ্জল। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক সহ সভাপতি আহমেদ আহাদ, সহ সভাপতি আবু বক্কর তালুকদার, সহ সভাপতি আমিরুল ইসলাম সাহেদ, সহ সভাপতি শহিদ আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক সাজ্জাদ আহমেদ শাহান, যুগ্ন সাধারন সম্পাদক মনসুর আহমেদ,সহ সাধারন সম্পাদক জসিম উদ্দিন,শেখ মিজানুর রহমান,আফিয়ান আহমেদ শিপু,লুৎফুর রহমান সহ জেলা শাখা নেত্রীবৃন্দ ও বিভিন্ন উপজেলা শাখার স্বেচ্ছাসেবক দলে নেত্রীবৃন্দ।

পরে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডন্ট জিয়উর রহমান, কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু, জেলা সহ সভাপতি শামীম আহমেদ এর মাগফেরাত কামনা এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা ও দেশ জাতির শান্তি কামনায় মোনাজাত করা হয়।

হয়রত শাহ মোস্তফা(রঃ) দরগা মসজিদের খতিব মাওলানা শামীম আহমেদ মোনাজাত পরিচালনা করেন ।

0Shares

Comment here