খেলার মাঠেজাতীয়প্রযুক্তিস্বাস্থ্যপাতা

কুমিল্লা পালপাড়ায় গণপরিবহনে চাঁদাবাজি কালে চাঁদাবাজ চক্রের ৩ সদস্য আটক

 

 

কুমিল্লা জেলা প্রতিনিধি :কুমিল্লা সদর পালপাড়া ব্রীজ এলাকায় ভূয়া রশিদের মাধ্যমে বিভিন্ন গণপরিবহনে চাঁদাবাজীকালে চাদাবাজ চক্রের ৩ জন সক্রিয় সদস্যকে হাতেনাতে আটক করেছে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিধানিক দল ।

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেলে সদর উপজেলার পালাপাড়া ব্রীজ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত আসামিরা হলেন, মোঃ সোহাগ মিয়া (৩১) জেলার সদর উপজেলার  আড়াইওড়া গ্রামের মৃত. বাবুল মিয়ার ছেলে, মোঃ সহিদ মিয়া (৪৩) শাসনগাছা (মধ্যপাড়া) গ্রামের মোঃ আইয়ুব আলীর ছেলে, মোঃ মামুন মিয়া (৪০) শাসনগাছা (উত্তরপাড়া) গ্রামের মোঃ দৌলত মিয়ার ছেলে।

র‍্যাব সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা সদর উপজেলার পালপাড়া ব্রীজ ও এর আশপাশের বিভিন্ন সড়কে ট্রাক, অটোরিক্সা সিএনজি অটোরিকশা, লরি, নছিমন ইত্যাদি পরিবহনের ড্রাইভার, হেলপারদের বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে ভূয়া রশিদের মাধ্যমে টাকা গ্রহণ করছে চাদাবাজ দলের কয়েকজন সদস্য  এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিধানিক দল চাদাবাজ চক্রের ৩ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের নিকট হতে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের নগদ ১৬ হাজার ১৩০ টাকা, চাঁদা আদায়ের ২৫টি ভূয়া রশিদ এবং ৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর সাকিব জানান, আটককৃত আসামিগণের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বুধবার দুপুরে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। গণপরিবহনে চাঁদাবাজী বন্ধ করতে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

0Shares

Comment here