খেলার মাঠেজাতীয়রকমারিলাইফস্টাইলস্বাস্থ্যপাতা

কুমিল্লা দাউদকান্দিতে ডিবি পুলিশের অভিযানে ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার, আটক-৩

কুমিল্লা জেলা প্রতিনিধি এ.কে পলাশ : কুমিল্লা দাউদকান্দির মেঘনা-গোমতির টোল প্লাজার সামনে থেকে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  এসময় এক নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ।বুধবার (১৯ আগষ্ট) সকাল ১০ টায় জেলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম ।

আটককৃত আসামিরা হলেন, মোঃ ইমাম হোসেন ওরফে আজগর নোয়াখালী জেলার চাটখিল থানার আবুল কালামের ছেলে , তার স্ত্রী মোসাঃ সোনিয়া আক্তার ও ইমাম হোসেনের সহযোগী মোঃ মাহবুব আলম (২৮) ইমাম হোসেনের সহযোগী লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার শ্রীরামপুরের মৃত. নেসার আহম্মেদের ছেলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক ইখতিয়ার উদ্দিনের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি দল দাউদকান্দি টোল প্লাজায় অবস্থান নেয়। টোল প্লাজায় অবস্থানকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী একটি সাদা রংয়ের (চ-১৩-৭৯৬১) ঢ়মাইক্রোবাসকে থামিয়ে তল্লাশি চালানো হয়। এসময় মাইক্রোবাসের ভেতর বিশেষ কৌশলে রাখা একটি কার্টুনে ১৫ হাজার, অপর একটি শপিং ব্যাগে স্কচ টেপ মোড়ানো আরো ৫ হাজার মিলিয়ে মোট ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক চোরাচালানে জড়িত থাকার অভিযোগে এক নারীসহ ৩ জনকে আটক করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মাদক ব্যবসায়ী ইমাম হোসেন ইয়াবা পাচারের জন্য তার স্ত্রী, সন্তান ও শাশুড়িকে ব্যবহার করে যেন পরিবার পরিজনের কারনে পুলিশের সন্দেহ না হয়। তবে সুনির্দিষ্ট তথ্য থাকার কারনে পুলিশ মাইক্রোবাস থেকে ইয়াবাগুলো উদ্ধার করতে সক্ষম হয়।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আজিম-উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারবৃন্দরা।
0Shares

Comment here