খেলার মাঠেজাতীয়রকমারিস্বাস্থ্যপাতা

শায়েস্তাগঞ্জে বিদায়ী ইউএনও সুমী আক্তারকে সংবর্ধিত করলেন উপজেলা পরিষদ

 

হোসাইন/চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তারকে বিদায় সংবর্ধনা দিয়েছেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ। উপজেলা মিলনায়তনে বিদায়ী সংবর্ধনা উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুর রশিদ তালুকদার ইকবাল। অনুষ্ঠান সঞ্চালনায় করেন উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব গাজিউর রহমান ইমরান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধিবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক পর্যায়ের নেতৃবৃন্দ, কলেজের অধ্যক্ষবৃন্দ, স্কুলের প্রধান শিক্ষক ও সাংবাদিকবৃন্দ সহ আরো অনেকেই।

বক্তব্য রাখেন ব্রাম্মণডুরা ইউপি চেয়ারম্যান জনাব হোসাইন আদিল জজ মিয়া সহ অনেকেই।

উল্লেখ্য, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার সম্প্রতি বদলী হয়ে সিলেটের জকিগঞ্জ উপজেলায় যোগদান করবেন। সুমী আক্তার এক বছর যাবৎ শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্বায়িত্ব পালনকালে তার নিজের অফিস সহ উপজেলা শিক্ষা, পরিবার কল্যাণ, মৎস্য ও পশু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রূপান্তরিত করতে সক্ষম হন।

এছাড়া তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি সহ সাধারন মানুষের মধ্যে একজন জনবান্ধব নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেন। সম্প্রতি নির্বাহী কর্মকর্তা সুমী আক্তারের বদলির খবর আসলে উপজেলা পরিষদ ও প্রশাসন সহ সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে হতাশার সৃষ্টি হয়। ইতিমধ্যে একাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ওনাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা পরিষদের বিদায়ী শুভেচ্ছা অনুষ্ঠানে প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ আবেগপ্রবণ হয়ে দুঃখ প্রকাশ করেন।

0Shares

Comment here