খেলার মাঠেজাতীয়প্রযুক্তিস্বাস্থ্যপাতা

কমলগঞ্জে চা বাগান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

 

এম কাওছার আহমদ কমলগঞ্জ প্রতিনিধি: ‘আমরা পরিবর্তনে বিশ্বাসী’এই স্লোগান নিয়ে মৌলভীবাজার কমলগঞ্জে বেআইনিভাবে বন্ধ হয়ে যাওয়া দলই চা বাগান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (১৬ আগস্ট) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয় চা ছাত্র সংসদের (উৎস) আয়োজনে উপজেলা চৌমুহনীর ময়না চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ ২০ দিন ধরে দলই চা বাগানের শ্রমিকরা অনাহারে রয়েছে। তিনদফা বৈঠক হবার পরও চা বাগান কর্তৃপক্ষের একগুয়েমির কারণে কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। বাগানের মানুষেরা এখন আর বাগানি নয়, তারা এখন আন্দোলন করতে জানে। অবিলম্বে যদি দলই চা বাগান খুলে দেওয়া না হয় এবং দুর্নীতিবাজ ম্যানেজারকে অপসারণ না করা হয়, তাহলে আরও কঠোর আন্দোলনে যাবে শ্রমিকরা।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয় চা ছাত্র সংসদের সভাপতি জ্যোতির্ময় কানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কৃষ্ণ রাজভরের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংসদের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোহন রবিদাস ও প্রদীপ দাস দ্বীপ, চা শ্রমিক নেতা সীতারাম বীন, ছাত্রনেতা প্রদীপ পাল, সন্তোষ রবিদাস, সুমন রবিদাস, প্রীতম গোয়ালা, মনোজ কুমার, উজ্জ্বল কৈরী, প্রদীপ পাশি, ইরাজ আহমেদ, সুদীপ্ত ভর প্রমুখ।

0Shares

Comment here