খেলার মাঠেজাতীয়রুপসী বাংলা

শার্শায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস 

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।শনিবার সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।
এসময় উপজেলা প্রশাসন,পুলিশ,উপজেলা আওয়ামীলীগ,মুক্তিযোদ্ধা সংসদ,সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।পরে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দোয়া অনুষ্ঠানে কোরআন তেলাওয়াতের মাধ্যমে ১৫ই আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,তাদের পরিবারসহ নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
আলোচনা সভা শেষে শোক দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগীতায় অংশ গ্রহনকারীর মাঝে পুরুস্কার বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।
উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রাসনা শারমিন মিথি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,যশোর জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা সরদার অলোক,যশোর জেলা পরিষদ সদস্য ও নাভারণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, ডেপুটি কমান্ডার নাসির উদ্দিন,বেনাপোল ফায়ার সার্ভিস কর্মকর্তা তৌহিদুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রহিম সর্দার,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল প্রমূখ।
আলোচনা সভা শেষে শোক দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগীতায় অংশ গ্রহনকারীরদের মাঝে পুরুস্কার বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।
0Shares

Comment here