অর্থনীতিখেলার মাঠেজাতীয়রকমারিস্বাস্থ্যপাতা

মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্য চলচ্চিত্র ফাইটার জামাল পাটোয়ারী গ্রেফতার

তানভীর শুভ || চলচ্চিত্র অভিনেতা জামাল পাটোয়ারী গ্রেফতার। শুক্রবার নিজ বাসা থেকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। মামলা নম্বর ৮/১৭৮।

জায়েদ খান সম্পর্কে বিভিন্ন সময় মিথ্যা মানহানিকর ফেসবুক পোস্ট, কুরুচিপূর্ণ, আক্রমনাত্মক, মিথ্যা ভিডিও প্রচার করার অপরাধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান। এ মামলার অভিযোগে গ্রেফতার করা হয় তাকে।

জায়েদ খান বলেন, আমাকে নিয়ে জামাল পাটোয়ারী ফেসবুকে জুন এর ১৬ তারিখ থেকে শুরু করে বিভিন্ন সময় আমাকে নিয়ে বানোয়াট ভিত্তিহীন কথা বলেছে।আমি তাকে সতর্ক এবং আমার সম্মান রক্ষা করার জন্য একটি জিডি ও করি। কিন্তু ততে সে সতর্ক না হয়ে সে আমার সম্পর্কে বিভিন্ন ভাবে মিথ্যা কুরুচিপূর্ন বনোয়াট ভিডিও প্রদান করে যা আমার জন্য সম্মানহানীকর। তাই ভিত্তিহীন তথ্য পরিবেশন করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করি।

তদন্ত অফিসার বলেন,জায়েদ খান চলচ্চিত্রের সনামধন্য অভিনেতা,তাকে নিয়ে বিভিন্ন সময় বাজে মন্তব্য ও ভিডিও প্রকাশ করেছে এই জামাল পাটুয়ারী, যেটা একজন মানুষের জন্য সম্মানহানীকর। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করবো,তার এই মামলার আওতায় যে যে থাকবে তাকেই আইনের আওতায় আনা হবে।শুধু জায়েদ খানের বিরুদ্ধেই না যে কোন অভিনেতার বিরুদ্ধে এমন মিথ্যা ভিত্তিহীন ভিডিও অথবা ফেইসবুক পোস্ট করলেই তাকেই আইনের আওতায় আনা হবে।

0Shares

Comment here