খেলার মাঠেজাতীয়ধর্মকর্মরকমারিলাইফস্টাইলস্বাস্থ্যপাতা

পাথরঘাটায় সংসদ সদস্য ও উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

বরগুনা জেলা প্রতিনিধি || সারা দেশের ন্যায় পাথরঘাটায় বরগুনা ২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন ও উপজেলা নির্বাহি অফিসার হুমায়ুন কবীর কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে পুষ্প অর্পণের মধ্য দিয়ে সারা দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করেন। কর্মসূচির মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর রুহের আত্মার মাগফেরাতের লক্ষ্যে মিলাদ ও দোয়া, এছাড়া অসহায় ও এতিমদের মাঝে খাবার বিতরণ।

উল্লেখ্য ১৯৭৫ সালে কালো রাতে দেশীয় কিছু দুষ্কৃতীদের হাতে বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারবর্গ শাহাদাত বরণ করেন, যেটি বাঙালি জাতির জন্য একটি কালো অধ্যায় ও লজ্জা জনক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন স্বাধীনতার স্থপতি হাজার বাঙালির শ্রেষ্ঠ বাঙালি, এছাড়াও সারা দেশের ন্যায় পাথরঘাটার প্রত্যন্ত অঞ্চলের নানা অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত সহ কালো পতাকা ওড়ানো হয়।

উক্ত কর্মসূচি শুরুর প্রাক্কালে সংসদ সদস্য ও উপজেলা নির্বাহী অফিসারের সাথে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জাবের হোসেন ও পৌর ছাত্রলীগের সভাপতি প্রার্থী মোহাম্মদ আহমেদ শাহজাদা সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

0Shares

Comment here