অর্থনীতিখেলার মাঠেজাতীয়রকমারিরাজনীতি

কুমিল্লা নগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে খুন, আটক দুই

কুমিল্লা জেলা প্রতিনিধি :কুমিল্লা নগরীর ডিগাম্বরীতলায় তুচ্ছ ঘটনাকে  কেন্দ্র করে জনসমুক্ষে ছুরিকাঘাতে রাজিব হাসান নামে এক স্যানিটারি মিস্ত্রী খুন হয়েছেন।এঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৪ আগস্ট) রাত আনুমানিক ১০টার দিকে নগরীর ডিগাম্বরীতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাজিব হাসান বজ্রপুর এলাকার শাহীন মিয়ার ছেলে এবং তিনি স্যানিটারি মিস্ত্রীর কাজ করতেন।

স্থানীয় সুত্রে জানা যায় কুমিল্লা নগরীর বজ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে ডিগাম্বরীতলা এলাকায় শুক্রবার রাতে পলাশ, রকি ও অখির সঙ্গে রিয়াদ নামে এক যুবকের বাকবিতণ্ডা হয়। পরে রিয়াদের পক্ষে অবস্থান নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করে রাজিব। এক পর্যায়ে রাজিবকে প্রকাশ্যে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় কুমিল্লা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকাবাসী জানান, ঘাতকরা মাদক ব্যবসা ও বিভিন্ন অপরাধমূলক কাণ্ডে জড়িত বলে এলাকাবাসী সুত্রে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ারুল হক জানান, এঘটনায় জড়িত সন্দেহ আমরা দুইজনকে আটক করেছি। কি কারণে এ হত্যাকাল্ড হয়েছে, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

0Shares

Comment here