জাতীয়রকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

শার্শায় বন ও পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন এমপি’র রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

 

সোহেল রানা,শার্শা প্রতিনিধিঃ যশোরের শার্শায় দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজানের উদ্যোগে শার্শায় বন ও পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন এমপি’র করোনা রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার দুপুরে নাভারণ রেলস্টেশন এলাকায় দোয়া অনুষ্ঠান শেষে এতিম,পথ শিশুদের মাঝে খাবার, মাস্ক ও গাছের চারা বিতরণ করেন দেশসেরা উদ্ভাবক মিজান।

উদ্ভাবক মিজানুর রহমান মিজান বলেন,দুপুরে বন ও পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন এমপি’র রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।দোয়া অনুষ্ঠান শেষে নাভারণ রেলস্টেশন এলাকায় আমার সামর্থ্য অনুযায়ী এতিম ও পথ শিশুদের মাঝে খাবার, মাস্ক ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

আগামী দিনগুলোতেও তাদের পাশে থাকার চেষ্টা করবো ইনশাল্লাহ্।একই সাথে তিনি সমাজের বিত্তবানদেরকে গরীব-অসহায় মানুষের পাশে এগিয়ে আসার জন্য আহবান জানান।এজন্য তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

জুম্মার নামাজ শেষে বন ও পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন এমপি’র রোগ মুক্তিসহ ১কোটি ২০লাখ প্রবাসী ভাই-বোন ও পৃথিবীর সকল জাতি ধর্মের মানুষের রোগ মুক্তির কামনায় দোয়া করা হয়।

এসময় উপস্থিতি ছিলেন, নাভারণ রেলস্টেশন মসজিদের ইমাম আলহাজ্ব ইয়াইয়া, বামুনিয়া সোনাতনকাঠি বালিকা বিদ্যালয়ের শিক্ষক মনিরুজ্জান, বাদল নার্সারির পরিচালক মোঃ বাদল হোসেন,সাংবাদিক সোহেল রানাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

0Shares

Comment here