জাতীয়রকমারিরাজনীতি

বরগুনায় যুবলীগ নেতার মুক্তি ও ইউএনওকে প্রত্যাহারের দাবিতে অবস্থান ধর্মঘট

 

নুরুল আমিন মল্লিক বরগুনা প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনিরা পারভীন এর দায়ের করা হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতা, জেলা পরিষদ সদস্য ও মুক্তিযোদ্ধার সন্তান আরিফুল হাসান আরিফের মুক্তি এবং ইউএনওকে প্রত্যাহারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার ১৩ আগস্ট সকার ১১টার দিকে “আমরা মুক্তিযোদ্ধার সন্তানদের” ব্যানারে টাউনহল এলাকার অগ্নিঝড়া ৭১ এর পাদদেশে এ কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচিতে “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” বরগুনা জেলা কমিটির আহ্বায়ক মো: মনিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, যুবলীগ সভাপতি অ্যাড. কামরুল আহসান মহারাজ, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু প্রমুখ।

সমাবেশে মুক্তিযোদ্ধার সন্তানরা অ্যাড. আরিফুল হাসান আরিফের বিরুদ্ধে দেয়া মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, ইউএনও মনিরা পারভিন, ক্ষমতার অপব্যাবহার করেছেন একাধিকবার। ইতোপূর্বের কর্মস্থলেও তিনি একই আচরণ করেছেন।

অবিলম্বে ইউএনও এর ব্যাপারে তদন্ত করাসহ তাকে প্রত্যাহার করা না হলে আগামী বুধবার ১৯ আগষ্ট আমতলী শহীদ মিনার চত্বরে অনশন কর্মসূচি দেওয়া হবে বলেও জানান তারা।

0Shares

Comment here