জাতীয়প্রযুক্তিরকমারিরাজনীতিস্বাস্থ্যপাতা

ভালুকায় নন এমপিওভূক্ত শিক্ষক কর্মচারীদের মাঝে চেক বিতরণ 

সাইফুল ইসলাম ময়মনসিংহ প্রতিনিধিঃ  ময়মনসিংহের ভালুকায় নন এম পি.ও কারিগরি, মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক কর্মচারীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত বিশেষ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৩ আগষ্ট) দুপুরে ভালুকা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুম মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে শিক্ষক কর্মচারীদের মধ্যে চেক বিতরণ করা হয়।
এই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি মহোদয়, এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,  উপজেলার ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদ। অন্যান্যদের উপস্থিত ছিলেন মাননীয় এমপি মহোদয়ের একান্ত সচিব সুমিত চক্রবর্তী নিপুণ প্রমুখ।
অনুষ্ঠানের ভালুকায় অবস্থিত বিভিন্ন নন এম পি.ও কারিগরি, মাদ্রাসা ও সতন্ত্র এবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ৩শত শিক্ষক কর্মচারীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত বিশেষ অনুদানের ১৪ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
0Shares

Comment here