জাতীয়প্রযুক্তিরকমারিস্বাস্থ্যপাতা

দেওয়ানগঞ্জে বিয়ের দাবিতে এক যুবতীর বিষের বোতল হাতে প্রেমিকের বাড়িতে আমরন অনশন

দেলোয়ার হোসেন জামালপুর প্রতিনিধিঃ জামালপুর দেওয়ানগঞ্জে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থী একই এলাকার কার্তিক সূত্রধর নামে এক প্রেমিকের বাড়িতে বিষের বোতল হাতে নিয়ে বিয়ের দাবীতে আমরন অনশন করছে বলে খবর পাওয়া গেছে।

শ্রাবন্তী নামের ঐ যুবতি প্রতারক প্রেমিক কার্তিক সূত্র ধরের বাড়িতে রবিবার (৯ আগস্ট) সকাল থেকে বিয়ের দাবিতে অনশন শুরু করলে এলাকায় এ নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

প্রেমিক কার্তিক ও তার পরিবার বর্তমানে বাড়ি ছাড়া। উৎসুক জনতা তাদের বাড়ির সামনে ভীড় করে আছে বলে জানাগেছে।

শ্রাবন্তীর পরিবার সূত্রে জানা যায় উভয়ের মধ্যে গত ২০১৭ সাল থেকে মন দেওয়া নেওয়া চলছিলো, শ্রাবন্তী গণমাধ্যমকর্মীদের জানান বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক কার্তিক অনেকবার তার সঙ্গে  শারীরিক সম্পর্ক করেছে। বিভিন্ন হোটেল তারা স্বামী-স্ত্রী পরিচয় রাত্রি যাপন করেছে।

বিয়ের বিষয়ে একাধিক বার তাদের মধ্যে কথা হলে বারবার এড়িয়ে গেছে কার্তিক। কার্তিকের বাড়ি  দেওয়ানগঞ্জ পৌর শহরের কালিকাপুর গ্রামে, তার পিতার নাম মিলন সূত্রধর।

অবশেষে শনিবার (৮ আগষ্ট) কার্তিক সূত্রধর (২৮) দেওয়ানগঞ্জ সরিষাবাড়ি উপ জেলার পিগনা গ্রামের নিথিন সূত্রধরের কন্যা লাবনী সূত্রধরকে বিবাহ করতে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে প্রেমিকা শ্রাবন্তী প্রেমিকের বাড়িতে রবিবার সকাল থেকে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

এ ব্যাপারে দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি সাহেবের সাথে কথা হলে তিনি ঘটনার সততা শিকার করে বলেন, সংশ্লিষ্ট থানায় ফোন করে দেওয়া হয়েছে যেন (২য়) ওই বিয়েটি বন্ধ করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত  শ্রাবন্তী কার্তিকের বাড়িতে অনশনে রয়েছে বলে জানাগেছে।

0Shares

Comment here