অর্থনীতিজাতীয়প্রযুক্তিস্বাস্থ্যপাতা

কুমিল্লা বড়ুরায় মাদক সেবনে বাধা দেয়ায় দিগন্তর প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা,থানায় মামলা

কুমিল্লা জেলা প্রতিনিধি এ.কে পলাশ : কুমিল্লা বড়ুরা উপজেলার গালিমপুর ইউপির ঘোষপা এলাকায় প্রকাশ্যে মাদক সেবনে বাধা দেওয়ায় দৈনিক দিগন্তরের কুমিল্লা (দক্ষিণ) প্রতিনিধি নাজমুল হাসান ফাহাদের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসী একটি চক্র। এঘটনায় বড়ুরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
রোববার (৯ ই আগষ্ট) রাত আনুমানিক সাড়ে ৮ টায় বড়ুরা উপজেলার গালিমপুর ইউপি ঘোষপা হাই স্কুল সংলগ্ন সড়কের পাশে এ ঘটনাটি ঘটে।
এ ঘটনায় আজ সোমবার (১০ আগষ্ট) সকাল ১১ টায় দৈনিক দিগন্তর এর সাংবাদিক নাজমুল হাসান ফাহাদ বাদী হয়ে ৪ জনকে আসামি করে বড়ুরা থানায় একটি মামলা দায়ের করেন।
অভিযুক্ত আসামিরা হলেন,  ১. মোঃ সোহেল হোসেন (২৫) পিতা: শফিকুল ইসলাম, ২.শফিকুল ইসলাম (৫৫) পিতা: বজলুর রহমান. ৩. সোহাগ হোসেন (২৩) পিতা: শফিকুল ইসলাম ,৪. আজাদ হোসেন (২০) পিতা: শফিকুল ইসলাম উপজেলার গালিমপুর ইউনিয়নের ঘোষপা এলাকার একই বাড়ির বাসিন্দা।
ঘটনা সুত্রে জানা যায়, কুমিল্লা বড়ুরা গালিমপুর ইউপির ঘোষপা হাই স্কুল সংলগ্ন সড়কের পাশ দিয়ে সাংবাদিক নাজমুল হাসান ফাহাদ হেটে যাওয়ার সময় কয়েকজন যুবককে মাদক সেবন অবস্থায় দেখতে পেয়ে মাদক সেবনে বাধা দিলে তার সঙ্গে মাদক সেবনকারীদের মধ্যে বাক-বিতন্ড হয়।
এ ঘটনার পর সাংবাদিক ফাহাদের চাচাতো ভাই ৩নং অভিযুক্তকারী মোঃ সোহাগ হোসেন মুঠোফোনে ১নং অভিযুক্তকারী সোহেল হোসেনের সঙ্গে কি নিয়ে বাক-বিতন্ড হয়েছে তা জানতে চেয়ে ঘোষপা হাই স্কুল সংলগ্ন কবর স্থানের পাশে আসতে বলে ফাহাদকে। তার ফোন পেয়ে সাংবাদিক ফাহাদ হাই স্কুল সংলগ্ন কবরস্থান সড়কে গেলে কিছু বুঝে ওঠার আগেই তার ওপর ৮-১০ জনের একটি সন্ত্রাসী দল অতর্কিত হামলা চালায়, এসময় সন্ত্রাসীরা তার মাথায় হকি দিয়ে আঘাত করলে তার মাথা ফেটে রক্ত বের হতে থাকে। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে বড়ুরা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে স্থানীয়রা বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে বড়ুরা থানার উপ-পরিদর্শক (এস.আই) উত্তম বড়ুয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরবর্তীকালে ঘটনাস্থল ও আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের নিজ বাড়ি থেকে দুটি হকি উদ্ধার করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বড়ুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্ত্যজিত বড়ুয়া জানান, সাংবাদিকের উপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে দুটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। এঘটনায় সাংবাদিক ফাহাদ বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন।
এঘটনায় অভিযুক্ত আসামিদেরকে আটকের জন্য পুলিশের একটি দল মাঠে কাজ করছে। খুব শীঘ্রই অভিযুক্ত আসামিদের আটক করে আইনের আওতায় আনা হবে বলে জানান বড়ুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্ত্যজিত বড়ুয়া।
0Shares

Comment here