জাতীয়প্রযুক্তিরকমারিস্বাস্থ্যপাতা

ভালুকায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও শেলাই মেশিন বিতরণ

সাইফুল ইসলাম ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ভালুকা উপজেলায় বঙ্গ মাতা শেখ ফজিলাতুন্নেছা ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গমাতার জীবনী ও বাংলাদেশের স্বাধীনতার জন্য যে তার অবদান সে সম্পর্কে আলোচনা করা হয়েছে।
৮ আগস্ট শনিবার উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে বঙ্গ মাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মবার্ষিকী পালন করেন।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু (এমপি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাইন উদ্দিন,  বিশিষ্ট সমাজ সেবক তরুণ আওয়ামী লীগ নেতা  ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ, ভালুকা উপজেলার ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন, এমপি মহোদয়ের একান্ত সচিব  সাবেক জেলা ছাত্র লীগ নেতা সুমিত চক্রবর্তী নিপুণ,প্রমুখ।
পরে দরিদ্র নারীদের আত্মকর্মসংস্থানের জন্য বঙ্গমাতার জন্ম দিন উপলক্ষে ৬জন নারী উদ্যােক্তাকে ১টি করে সেলাই মেশিন প্রদান করেন।
0Shares

Comment here