খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

বরগুনায় আগ্নেয়াস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী র‍্যাবের হাতে গ্রেফতার

 

নুরুল আমিন মল্লিক বরগুনা থেকে |
বরগুনায় ধর্ষণ, মানব পাচার, অস্ত্র, ডাকাতি, দস্যুতা, দাঙ্গাবাজি ও চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামী আব্দুল হালিম (৪৩) কে গ্রেফতার করেছে র‍্যাব-৮।

মঙ্গলবার ৭ আগস্ট রাতে বরগুনা সদর উপজেলার ৪ নং কেওড়াবুনিয়া ইউনিয়নের জাকিরতবক এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ এর একটি অভিযানকারী দল আব্দুল হালিমকে গ্রেফতার করেছে বলে নিশ্চিত করে র‍্যাব-৮।

এসময় গ্রেফতারকৃত আসামি হালিমের স্বীকারোক্তিমতে তার বসত ঘর তল্লাশি করে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, একটি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড কার্তুজ এবং ২৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তাকে বরগুনার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে র‍্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেছে। আব্দুল হালিম বরগুনা সদর জাকিরতবক এলাকার আলতাফ হোসেন চৌকিদারের ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণ, মানব পাচার, অস্ত্র, ডাকাতি, দস্যুতা, দাঙ্গাবাজি ও চঁাদাবাজি সহ একাধিক মামলা রয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো. ইফতেখারুজ্জামান সাংবাদিকদের বলেন, র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী চঁাদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‍্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

0Shares

Comment here