খেলার মাঠেজাতীয়ধর্মকর্মলাইফস্টাইল

উল্লাপাড়ায় পৃথক দুটি ঘটনায় নৌকা ডুবে ২ শিশুসহ ৩ জন নিহত

আলমগীর উল্লাপাড়া থেকে || সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের সুজা গ্রামের পাশে চলনবিলে নৌকা ডুবে ২ শিশুসহ ৩ জন নিহত হয়েছেন।

বুধবার (৫ আগষ্ট)  বিকেলে এই ঘটনা ঘটে।

উল্লাপাড়া মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করেছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত দুই শিশুর পরিচয় জানা যায়নি।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ১০ যাত্রী নিয়ে নৌকাটি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রাম থেকে উল্লাপাড়ার সুজা গ্রামের এক কবিরাজ বাড়িতে চিকিৎসার জন্য আসছিলেন। সুজা গ্রামের কবরস্থানের পাশে চলনবিলে নৌকাটি প্রচণ্ড ঢেউয়ের আঘাতে ডুবে যায়। বাকি ৬ যাত্রী সাঁতরিয়ে জীবন রক্ষা করতে পেরেছেন। অবশিষ্ট দুজন এখনও নিখোঁজ রয়েছেন।

এবিষয়ে মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান মক্কা হোসেন ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, শাহজাদপুর থেকে একটা ভাড়া নৌকা সুজা গ্রামের এক কবিরাজ বাড়ি যাবার সময় ঝড়ের কবলে পরে ২ শিশু নিহত হয়েছে। এদিকে মোহনপুরের শুকলহাট থেকে উধুনিয়া যাওয়ার সময় নৌকার উপরে ছাঁদে বসে থাকা এক যাত্রী বৈদ্যুতিক তারে সর্ট লেগে পানিতে পড়ে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে। নিহত ব্যক্তি উধুনিয়া ইউনিয়নের চয়ড়া গ্রামের বাসিন্দ বলে জানা গেছে।

0Shares

Comment here