জাতীয়প্রযুক্তিরকমারিস্বাস্থ্যপাতা

দিনাজপুরে ৩৮ তম বিসিএস’এ সুপারিশপ্রাপ্তদের সংবর্ধনা প্রদান

রংপুর বিভাগীয় ব্যুরো চীফ || দিনাজপুর জেলা থেকে ৩৮ তম বিসিএস’এ প্রায় অর্ধ শতাধিক সুপারিশপ্রাপ্তদের দিনাজপুর জেলা প্রশাসকের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (৪ ই আগষ্ট) সকাল ১১:০০ ঘটিকার সময় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের কাঞ্চন সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত ৩৮ তম বিসিএস’এ সুপারিশপ্রাপ্তদের এই সংবর্ধনা প্রদান করা হয়।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বিসিএস’এ সুপারিশপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, “আপনারা যারা ৩৮ তম বিসিএস’এ নতুন সুপারিশপ্রাপ্ত হয়েছেন আপনাদের উচিত কখনোই শেকড়কে ভুলে না যাওয়া। এছাড়া নিজেদের বাবা-মাসহ পরিবার পরিজনদের প্রতিও যথাযথভাবে খেয়াল ও খোঁজখবর রাখা উচিত।
তিনি আরো বলেন, আপনাদেরকে অবশ্যই মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করতে হবে। বাংলার শ্রেষ্ঠ সন্তানদের আত্মত্যাগের ফলে অর্জিত স্বাধীন দেশের নাগরিক হিসেবে সোনার বাংলার জন্য কাজ করতে হবে। আপনারা যেখানেই থাকেন না কেন, ভাবতে হবে আমি বাংলাদেশের জন্য কাজ করছি, এই দেশের মানুষের জন্য কাজ করছি। আমরা যারা সরকারি চাকুরী করি তারা কিন্তু জনগণের টাকায় চলি। আপনাদের একটা কথা বিশেষভাবে মাথায় রাখতে হবে যে, জনগণের সেবা করার জন্যই কিন্তু আপনারা চাকুরীতে এসেছেন। এজন্য দেশ ও দেশের মানুষের জন্য আপনাদের অবশ্যই নিবিড়ভাবে কাজ করতে হবে।”
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে জেলার অতিরিক্ত জেলা প্রশাসকগণসহ সিনিয়র সহকারি কমিশনার ও সহকারি কমিশনারবৃন্দ উপস্থিত ছিলেন।
0Shares

Comment here