জাতীয়ধর্মকর্মরকমারিলাইফস্টাইলস্বাস্থ্যপাতা

জাফলংয়ে বেড়াতে এসে পানিতে ডুবে এক পর্যটক নিখোঁজ

ইব্রাহীম আলী গোয়াইনঘাট প্রতিনিধি | সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ে বেড়াতে এসে পানিতে ডুবে জুবায়ের (২২) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছেন। তিনি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার লাম কাইন এলাকার জজ মিয়ার ছেলে এবং স্থানীয় বায়তুল ফালাহ নামক একটি মাদরাসার শিক্ষার্থী।

আজ মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হন।

পুলিশ সূত্রে জানা যায়, জুবায়ের ও তার ১৫ জন বন্ধু ময়মনসিংহ থেকে আজ মঙ্গলবার সকালে জাফলংয়ে বেড়াতে আসেন। বিকেলের দিকে তারা জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামেন। এ সময় সাঁতার না জানায় স্রোতের টানে পানিতে ডুবে নিখোঁজ হন জুবায়ের।

খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশ, স্থানীয় থানা পুলিশ, বিজিবি ও সিলেটের দমকল বাহিনীর ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন। কিন্তু নিখোঁজ হওয়ার পর থেকে এ প্রতিবেদন লেখার সময় (সন্ধ্যা সাড়ে ৭টা) পর্যন্ত জুবায়েরের কোনো সন্ধান পাননি তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ, দমকল বাহিনী ও বিজিবির সমন্বয়ে নিখোঁজ যুবকের সন্ধানে অভিযান চালানো হচ্ছে। সন্ধান না পাওয়া পর্যন্ত তাদের চেষ্টা অব্যাহত থাকব।

0Shares

Comment here