জাতীয়প্রযুক্তিস্বাস্থ্যপাতা

কুমিল্লা চান্দিনায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত-২, আহত-৫

কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লা চান্দিনা ঢাকা-চট্রগাম মহাসড়কের  হাড়িখোলা এলাকায় নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে পাশে খাদে পড়ে ঘটনাস্থলেই বাসে থাকা ২ যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।
রবিবার (২ আগষ্ট) সকাল আনুমানিক ৭ টায় চান্দিনা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের হাড়িখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে তিনি হলেন সামসি বেগম (৫০) নোয়াখালী উপজেলার এখলাসপুর গ্রামের বাসিন্দা। নিহত অপরজনের এখন পর্যন্ত কোনো পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী হিমালয় পরিবহণের যাত্রীবাহি বাস ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা চান্দিনা হাড়িখোলা এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে বাসের উপরের অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসে থাকা ২ যাত্রী নিহত। দুর্ঘটনায় বাসের ড্রাইভার, হেলপারসহ আহত হয়েছেন আরও ৫ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। পরে খবর পেয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাড়ির একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ও দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে ফাড়িতে নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইলিয়টগঞ্জ পুলিশ ফাড়ির নব যোগদানকৃত ইনচার্জ ইন্সপেক্টর সালেহ আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে ফাড়িতে নিয়ে আসা হয়েছে। নিহত দুইজনের মধ্যে একজনের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে ও নিহত অপরজনের পরিচয় সনাক্ত না হওয়ায় তার লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here