জাতীয়রকমারিস্বাস্থ্যপাতা

ঝিনাইদহ হরিণাকুণ্ডুতে বাবার লাঞ্চিত করার জেরে যুবক খুন

ঝিনাইদহ প্রতিনিধি | ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বাবার লাঞ্চিত করার প্রতিশোধ নিতে ৩ বছর পর মিলন (২৭) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত যুবক উপজেলার খলিসাকুণ্ডু গ্রামের ইছাহক আলীর ছেলে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ভবানীপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পার্শ্ববর্তি কুষ্টিয়া জেলার ইবি থানার বলরামপুর গ্রামের মোতালেব ফকিরের ছেলে জুয়েলকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ওহিদুল ইসলাম জানান, নিহত মিলন ভবানীপুর বাজার মসজিদে নামাজ পড়ে একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। এসময় ওই বখাটে জুয়েল এসে তার পেটে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তিনি আরও জানান, হত্যাকারী জুয়েলের বাবা মোতালেব ফকির কবিরাজি করেন। প্রায় বছর তিনেক পূর্বে নিহতের চাচার বাড়িতে মোতালেব ফকির অনৈতিক ভাবে আসা যাওয়া করতো। তার স্বভাব চরিত্র ভালো না হওয়ায় নিহত মিলনসহ এলাকাবাসী তাকে ওই এলাকায় আসতে নিষেধ করেন। বাবার এই অপমানের বদলা নিতেই বখাটে জুয়েল মিলনকে হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।
নিহতের বাবা ইছাহক আলী জানান, তার ছেলে পানের ব্যবসায় করত। সোমবার বিকেলে সে বাড়ি থেকে বের হয়ে পাশেই ভবানীপুর বাজারে যায়। সেখানে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন আফরিন জানান, ছুরিকাঘাতের ফলে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আনার পথেই মিলনের মৃত্যু হয়েছে।

এবিষয়ে হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। দ্রুত আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে তিনি গনমাধ্যমকে জানান। ভবানীপুর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় সেখোনে পুলিশ মোতায়েন করা হয়েছে।

0Shares

Comment here