জাতীয়রকমারিরাজনীতি

কুমিল্লা চান্দিনা থানা পুলিশের অভিযানে ১৫০০ পিছ ইয়াবা উদ্ধার, আটক দুই  

কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লা চান্দিনা থানা পুলিশের বিশেষ অভিযান কক্সবাজার থেকে মোটরসাইকেল যোগে ইয়াবা পাচারের সময় মোকামবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ২ যুবককে আটক করেছে পুলিশ।

এসময় তাদের ব্যবহৃত মোটর সাইকেলের ফিল্টার বক্স থেকে ১৫০০ পিছ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

রবিবার (২৬ জুলাই) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১০টায় চান্দিনা মোকামবাড়ি এলাকায় তাদেরকে আটক করা হয়।
আটককৃত আসামিরা হলেন- মোঃ মাহফুজ (২৫) চান্দিনার কেরণখাল ইউনিয়নের মন্তারহাটখোলা গ্রামের সহিদুল ইসলাম এর ছেলে ও ইব্রাহীম খলিল সুজন (২৬) একই উপজেলার পৌরসদরের পল্লী বিদ্যুৎ রোডের হেলাল মিয়ার ছেলে।
পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কক্মবাজার থেকে মোটরসাইকেল যোগে একটি ইয়াবার চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) নোমান হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ চান্দিনা মোকামবাড়ি এলাকায় অভিযান চালিয়ে একটি মোটরসাইকেলসহ ২ যুবককে আটক করে।
এসময় পুলিশ তাদের দেওয়া তথ্য অনুযায়ী তাদের সঙ্গে থাকা মোটরসাইকেল এর ফিল্টার বক্স থেকে ১৫০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল ফয়সল  জানান, এ ঘটনায় আটককৃত আসামিদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে সোমবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।।
0Shares

Comment here